‘ইসলাম প্রচারে শেখ হাসিনার পূর্বপুরুষরা এদেশে এসেছিল’

আরব দেশে থেকে শেখ হাসিনার পূর্বপুরুষরা ইসলাম প্রচার করার জন্য বাংলাদেশে এসেছিল বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার বীর উত্তম খাজা নিজামুদ্দিন মিলনায়তনে স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ দাবি করেন।

হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার পূর্বপুরুষরা ধর্মপ্রাণ মুসলমান ছিলেন। তিনিও ধর্মপ্রাণ মুসলমান। কেউ ইসলামের বিরুদ্ধে কথা বললে তার বিষয়ে ব্যবস্থা নিতে কুণ্ঠাবোধ করেন না তিনি।

আওয়ামী লীগ সকল ধর্মের স্বাধীনতায় বিশ্বাসী এমন দাবি করে তিনি বলেন, তার দল ইসলাম ধর্মের মান মর্যাদা ঠিক রাখতেও বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আওয়ামী লীগ কখনো কুণ্ঠাবোধ করে না। আর সেটা গতকাল গণভবনে অনুষ্ঠিত দলের কার্যনির্বাহী বৈঠকেই প্রমাণিত হয়েছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চারপাশে স্বীকৃত কয়েকজন নাস্তিক রয়েছেন বলে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, ইসলামের লেবাসধারী অনেকেই বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে রয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিক। আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

You Might Also Like